শিরোনাম :
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই
রাজশাহীতে সেই রুয়েট শিক্ষককে পিটানোর ঘটনায় তিন বখাটে আটক

রাজশাহীতে সেই রুয়েট শিক্ষককে পিটানোর ঘটনায় তিন বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক: স্ত্রীকে যৌন হয়রানীর প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাশিদুল ইসলামের উপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে নগরীর সোনাদিঘী মোড় থেকে তাদের আটক করা হয়। পরে রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে তাদের বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়। পুলিশের একাধিক সূত্র নিশ্চিত করেছে।

মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার জনাব আবু আহাম্মদ আল মামুন জানান, রুয়েট শিক্ষকের স্ত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় ও রুয়েটের শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোসতাকের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলিরমোড় এলাকার দুলালের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) ও নগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুলের ছেলে রিপন মন্ডল (১৮) নামে তিন যুবককে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ আটক করে। বাদী কর্তৃক অভিযু্ক্তদের শনাক্ত করা হয়েছে।

সূত্র জানায়, গত ১০ আগস্ট রুয়েটের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ‘প্রধানমন্ত্রী স্বর্ণ পদক’ প্রাপ্ত শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় তাঁর ওপর হামলার ঘটনায় গতকাল ১৯ আগস্ট সকালে ৩ জনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

পরে তাদের নগর পুলিশের পশ্চিম জোনের উপ-পুলিশ কমিশনার আমির জাফরের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানেই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় আটককৃতদের। রাত পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।তাদের মধ্যে একজন জাতীয় দৌড়বিদও রয়েছেন।

জানতে চাইলে নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার একরামুল হক বলেন, ‘আটকের বিষয়টি আমার জানা নাই। তবে বিষয়টি নিয়ে একটি টিম কাজ করছে। তারা কাউকে আটক করেছে কিনা বলতে পারব না।’

এদিকে রাত সাড়ে ১২ টার দিকে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ থানায় সোপর্দ করেছেন।

মতিহার বার্তা ডট কম  ২০ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply